সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪

তিন নম্বর ম্যাচেই এলিটদের কাতারে ১৫৬.৭ কিমির বোলার মায়াঙ্ক

তিন নম্বর ম্যাচেই এলিটদের কাতারে ১৫৬.৭ কিমির বোলার মায়াঙ্ক

 

আইপিএলে গতির ঝড় তুলে বাংলাদেশ সিরিজে অভিষেক হয়েছে তরুণ পেসার মায়াঙ্ক যাদবের। সুযোগ পেয়ে আস্থার প্রতিদান দিয়েছেন এই পেসার। বাংলাদেশের বিপক্ষে তৃতীয় ম্যাচেই নাম লিখিয়ে ফেলেছেন এলিট বোলারদের কাতারে।



বাংলাদেশের বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচে বল হাতে ইনিংস শুরু করেন মায়াঙ্ক। প্রথম বলেই সাজঘরে ফেরান বাংলাদেশের তরুণ পেসার পারভেজ হোসেন ইমনকে। দারুণ এক ডেলিভারিতে ভড়কে দেন পারভেজ ইমনকে। বল মারতে গিয়ে স্লিপে ক্যাচ তুলে দেন ইমন। প্রথম বলেই উইকেটের দেখা পেয়ে যান মায়াঙ্ক। আর তাতেই এলিটদের কাতারে নাম উঠে গেছে এই তরুণের।

ভারতের হয়ে প্রথম বলেই উইকেট পাওয়া চতুর্থ বোলার এখন মায়াঙ্ক। এর আগে হার্দিক পান্ডিয়া, আরশদীপ সিং ও বুভেনেশ্বর কুমারের এই কীর্তি ছিল। এদিন রেকর্ডে নাম লিখেছেন সাঞ্জু স্যামসনও। ভারতের প্রথম উইকেটকিপার ব্যাটার হিসেবে টি-টোয়েন্টিতে সেঞ্চুরি হাঁকিয়েছেন এই ব্যাটার। 



এমন রেকর্ড বন্যার ম্যাচে দলীয় সর্বোচ্চ ২৯৭ রানের রেকর্ড গড়েছে ভারত। বাংলাদেশ হেরেছে রেকর্ড ১৩৩ রানে। সব মিলিয়ে রেকর্ডের ছড়াছড়ি দেখা গেছে বাংলাদেশ-ভারত শেষ টি-টোয়েন্টি ম্যাচে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: